সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
বিদ্যালয়ের নাম পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী

বিদ্যালয়ের নাম পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী

মোঃ আমির হোসেনঃ
ঐতিহ্যবাহী শ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের নাম না পরিবর্তন করার দাবীতে মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী পালন শেষে ইউএনও বরাবর স্মারক লিপি প্রদান করছেন বিদ্যালয়টির ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী, প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ, জনপ্রতিনিধি ও অবিভাবক বৃন্দ।
বুধবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত শ্যামপুর বাকেরগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে ঘন্টা ব্যাপী মানবন্ধনে অংশ গ্রহণ করেছেন বিদ্যালয়টির হাজার হাজার প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ, অবিভাবক বৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক-কর্মচারী সহ কার্যনিবাহী কমিটির অধিকাংশ সদস্যবৃন্দ।
মানবন্ধনে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন, মোঃ শামীম হাওলাদার, ম্যানেজিং কমিটির সদস্য আলম ভূইয়া সহ বেস কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী, অবিভাবক, শিক্ষক, জনপ্রতিনিধি ও কার্যনির্বাহী সদস্য।
মানবন্ধনে বক্তারা বিদ্যালয়টির অতীত ঐতিহ্য ও সাফলের কথা ব্যক্ত করে বলেন, ১৯৩২ সালে স্থাপিত হাওয়ার পর থেকে নানা চড়াই-উৎরাই পেরিয়ে ৮৮ বছর যাবৎ স্বমহীমায় চলমান রয়েছে। আর মাত্র ১২ বছর পর বিদ্যালয়টির শত বছর প্রতি অনুষ্ঠান উদ্যাপনের প্রস্তুতি চলছে। টিক এই সময় বিদ্যালয়টির নাম পরিবর্তনের গুনজনে ব্যতিত হয়েছেন শিক্ষক, শিক্ষাথীর্, অবিভাবক, কার্যনিবাহী পরিষদের সদস্য বৃন্দ। যাতে বিদ্যালয়ের নাম পরিবর্তন করা না হয় সেজন্য উপস্থিত গণমাধ্যম কর্মীদের মাধ্যমে মাননীয় শিক্ষামন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী’র হস্তক্ষেপ কামনা করেছেন। এসময় তারা বিদ্যালয় নাম পরিবর্তন করা হলে প্রয়োজনে যেকোন ধরনের কঠর কর্মসূচী দেওয়ারও হুশিয়ার বানী উচ্চারণ করেন।
এরপর গনস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী শেষে বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নীকট স্মারক লিপি প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD